ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

শেখ হাসিনাকে আবার প্রধানমন্ত্রী নির্বাচিত করে উন্নয়নের গতি অব্যাহত রাখবো: প্রাণিসম্পদ মন্ত্রী 

শেখ হাসিনাকে আবার প্রধানমন্ত্রী নির্বাচিত করে উন্নয়নের গতি অব্যাহত রাখবো: প্রাণিসম্পদ মন্ত্রী 

২০২৪ সালে জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতীকে বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আবার আমরা প্রধানমন্ত্রী নির্বাচিত করে আমাদের উন্নয়নের গতি অব্যাহত রাখবো।

আমি আপনাদের আছি, আপনাদের থাকবো, চিরদিন আপনাদেরকে কাঁধে করে রাখবো, আপনাদের ভালোবাসার ঋণ কোনোদিন শোধ করা যাবে না উল্লেখ করে মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম এমপি বলেছেন, মন্ত্রী বলেছেন, যোগাযোগ ব্যবস্থার উন্নয়নের মধ্য দিয়েই দেশের সার্বিক উন্নয়ন সাধিত হয়। সড়ক যোগাযোগ ব্যবস্থা মানুষকে গতিশীল করে। জাতির জনকের সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা এ বিষয়টিকে অগ্রাধিকার দিয়ে মেগা প্রকল্পের মাধ্যমে পদ্মা ব্রিজ, কর্নফুলি টানেল, মেট্রোরেল, পাতাল রেল, পায়রা সেতু, বঙ্গমাতা ফজিলাতুন্নেছা সেতু নির্মাণসহ মানুষের কল্যাণে উন্নয়নমূলক কাজ করে চলছেন। এরই ধারাবাহিকতায় পিরোজপুর-১ আসনের সর্বত্রই উন্নয়ন কর্মকাণ্ড অব্যাহত রয়েছে।

মন্ত্রী শনিবার (৪ ফেব্রুয়ারি) বিকেলে পিরোজপুরের স্বরূপকাঠি উপজেলার গুয়ারেখা-ভরতকাঠী বালিকা বিদ্যালয় প্রাঙ্গনে সুধী সমাবেশ এবং গুয়ারেখা ইউনিয়নের চাঁদকাঠি জিসি সড়কের উন্নয়ন ও ব্রিজ উদ্বোধনকালে এসব কথা বলেন।

এ সময় মন্ত্রী বলেছেন, বিগত বিএনপি জামায়াত সরকারের আমলে পিরোজপুর জেলায় উল্লেখযোগ্য কোন উন্নয়ন হয়নি। করোনা মহামারিতে দেশের উন্নয়ন কাজ বাঁধাগ্রস্ত হলেও আমরা গোটা জেলায় অনেক উন্নয়ন কাজ করেছি। বিশ্ববিদ্যালয়সহ বড় বড় প্রকল্প বাস্তবায়িত হয়েছে ও হচ্ছে। এজন্য চাই সরকারের ধারাবাহিকতা। যেখানে ২০০১ এর অক্টোবরের পরে মুহিত কাওসাররা দেশ ছেড়ে বাইরে যেতে পারে না। যেখানে আওয়ামী লীগের লোকেরা, প্রগতিশীল লোকেরা, হিন্দুরা, হিন্দু মেয়েরা ঘর থেকে বের হতে পারবে না এমন ভয়ংকর পরিস্থিতি আর আমরা বাংলাদেশে আসতে দেব না। আপনারা জানেন, ১৯৯৬ সালে আওয়ামী লীগ মানুষের স্বাস্থ্য সেবা দোর গোড়ায় পৌঁছে দেওয়ার জন্য কমিউনিটি ক্লিনিক প্রতিষ্ঠা করেছিলেন। পরবর্তী সময় বিএনপি জোট সরকার ক্ষমতায় এসে সবগুলো বন্ধ করে দিয়েছিল। প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশকে উন্নয়নের মহাসড়কে ধাবিত করেছেন, এ ধারা অব্যাহত রাখতে আগামী নির্বাচনে নৌকায় ভোট দেওয়ার আহ্বান জানান তিনি।

গুয়ারেখা-ভরতকাঠী বালিকা বিদ্যালয় ব্যবস্থাপনা কমিটির সভাপতি প্রকৌশলী গৌতম চন্দ্র মৃধার সভাপতিত্বে গুয়ারেখা ইউনিয়নের সাধারণ সম্পাদক এ কে এম কাওসার উদ্দিন তালুকদারের সঞ্চালনায় এসময় আরো বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ মাহাবুব উল্লাহ মজুমদার, অতিরিক্ত পুলিশ সুপার মো. রিয়াজ হোসেন (পিপিএম), উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এস এম মুইদুল ইসলাম মুহিদ, জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার গৌতম নারায়ন রায় চৌধূরী, জেলা পুজা উদযাপন কমিটির সভাপতি সুখরঞ্জন ব্যাপারী, ৭নং গুয়ারেখা ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোঃ আব্দুল রব শিকদার, সমুদয়কাঠী ইউপি চেয়ারম্যান হুমায়ূন কবির, পিরোজপুর সদর উপজেলা ভাইস চেয়ারম্যান এস এম বায়জিদ হোসেন, দৈহারী ইউপি চেয়ারম্যান জহিরুল ইসলাম, আটঘর-কুরিয়ানার ইউপি চেয়ারম্যান মিঠুন হালদার, সাংরেংকাঠী ইউপি চেয়ারম্যান মোহাম্মদ নজরুল ইসলাম, উপজেলা পুজা উদযাপন কমিটির সভাপতি শশাংক কুমার সমাদ্দার, গুয়ারেখা ইউনিয়ন আওয়ামী লীগের সম্পাদক কাওসার উদ্দিন তালুকদারসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানগন।

মন্ত্রী এরপর কালীবাড়ী বালিকা বিদ্যালয়ের ভবনের ভিত্তিপ্রস্তর, রাব্বানীয়া দাখিল মাদ্রাসা ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন শেষে উন্নয়ন সমাবেশে বক্তৃতা করেন।

প্রধানমন্ত্রী,নির্বাচিত,উন্নয়ন,গতি
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত